ছেলে-সন্তান-কত-সপ্তাহে-হয়
 ছেলে সন্তান কত সপ্তাহে হয় বা জন্মগ্রহণ করে? তা আমি এই আর্টিকেলে আপনাদেরকে জানাবো। ছেলে সন্তান কতো সপ্তাহে হয় এটি জানতে পারলে আপনি বুঝে যাবেন যে মেয়ে সন্তান কতো সপ্তাহে জন্মগ্রহণ করে। প্রিয় ভিজিটর তাহলে মনোযোগ দিয়ে পড়বেন পুরো পোস্ট টি।

আজকে আমি আপনাদেরকে জানাবো কতো সপ্তাহের মধ্যে ছেলে সন্তান জন্ম গ্রহণ করতে পারে। এখানে আমি আপনাদেরকে ক্লিয়ার করে বোঝানোর চেষ্টা করবো। হেলথ বিষয়ক আমার পূর্বের পোস্টগুলো যদি আপনি আগে পড়ে থাকেন তাহলে হয়তো জেনেছেন যে, মেয়ে সন্তানের ভ্রুনের তুলনায় ছেলে সন্তানের ভ্রুন অনেক দূর্বল হয়ে থাকে। আর এই দূর্বল হওয়ার কারনেই ছেলে সন্তান, মেয়ে সন্তানের তুলনায় আগে জন্মগ্রহণ করে থাকে।

ছেলে সন্তান কত সপ্তাহের মধ্যে হয়?

১৯৮১ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ৫ লক্ষ ৭৪,০০০ হাজার এর বেশি অস্ট্রেলিয়ান বাচ্চার জন্মগ্রহণ পরীক্ষা করার পরে, ড. ভার্বাগের দল বলেন মেয়ে সন্তানের তুলনায় ছেলে সন্তানের অপরিণত অবস্থায় জন্ম হবার সম্ভাবনা ভাগ বেশি দেখেছেন।

ছেলে সন্তান ২০ থেকে ২৪ সপ্তাহের মধ্যে জন্মগ্রহণ করার সম্ভাবনা ২৭ ভাগ বেশি থাকে, এছাড়াও ৩০ থেকে ৩৩ সপ্তাহে জন্মগ্রহণ করার ঝুঁকি ২৪ শতাংশ বেশি থাকে এবং ৩৪ থেকে ৩৬ সপ্তাহে জন্মানোর সম্ভাবনা ১৭ ভাগ বেশি হয়ে থাকে।

 অস্ট্রেলিয়ান ডাক্তারের টিমের তথ্য থেকে ক্লিয়ার বুঝতেই পরছেন ছেলে সন্তান কতো সপ্তাহের মধ্যে জন্মগ্রহণ করতে পারে, আপনি হয়তো বলবেন যে নিশ্চিত করে তো জানতে পারিনি? ভাই উপরের এই চার ক্যাটেগরির সপ্তাহ থেকেই সতর্ক ও প্রস্তুতি নিয়ে রাখুন। আমাদের ফেসবুক পেজে যুক্ত হতে follow বাটনে ক্লিক করুন